সোমবার নিরাপদ সড়ক চাই টঙ্গীবাড়ী উপজেলা শাখার উদ্যোগে স্থানীয় একটি চাইনিজ রেষ্টুরেন্টে গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৯৯৩ সালের ২২ অক্টোবর নিরাপদ সড়ক চাই সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন এর স্ত্রী জাহানারা কাঞ্চন এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়।
২০১৭ থেকে ২২ অক্টোবর কে জাতীয় নিরাপদ সড়ক দিবস ঘোষণা করা হয়।

২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারো ১ অক্টোবর থেকে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে সড়ক দুর্ঘটনারোধ কল্পে জেলা ও উপজেলার বিশিষ্ট জনদের মতামত ও পরামর্শ নিয়ে সভা অনুষ্ঠিত হচ্ছে। ক্রমাগত সড়ক দুর্ঘটনার হাত থেকে সম্পদ ও জান মাল রক্ষাতে গোলটেবিল আলোচনায় দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন বক্তরা।

আজকের গোলটেবিল আলোচনায় অংশ নেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু জাফর রশেদ, মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান, সহকারী পুলিশ সুপার মোহাম্মদ রাজিবুল উল ইসলাম, মুন্সিগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি কুতুব উদ্দিন আহম্মেদ, মুন্সিগঞ্জ জেলা পুলিশ পরিদর্শক ট্রাফিক ইনস্পেক্টর (টিআই) প্রশাসন কাওছার-ই-আলম, মুন্সিগঞ্জ নিউজ ডটকম এর সম্পাদক মোহাম্মদ সেলিম,

নিরাপদ সড়ক চাই, টঙ্গীবাড়ী উপজেলা শাখার পক্ষে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও নিসচা টঙ্গীবাড়ী উপজেলা সভাপতি এবং সঞ্চালনার দায়ত্বি পালন করেন এম জামাল হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ সাইফুর রহমান, সহ-সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, প্রচার সম্পাদক নুর মোহাম্মদ, যুব বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, কার্যকরী সদস্য মোঃ আক্কাছ বেপারী, মোঃ বাবুল শেখ, নাজমুল হাসান, প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *