‘চুক্তি থেকে মুক্তি চাই, নিয়মিত চাকরি চাই’ এই স্লোগানকে সামনে রেখে মুন্সিগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদের এ কর্ম বিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করে। বুধবার (১৭ অক্টোবর) বিকালে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের প্রধান ফটকের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

এ দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মুন্সিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সামনে অবস্থান কর্মসূচি পালন করতে গেলে পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম বাধার মুখে পরে আন্দোলন কারীরা। আন্দোলন কারীদের সবার চাকরিচ্যুত করার হুমকি প্রদান করে। এ সময় মো. শরিফুল ইসলাম নামে কর্মচারীকে প্রহার করা হয়।

আন্দোলনকারীরা জানায়, সনদধারীদের নিয়োগ প্রদান সাপেক্ষে সকল চুক্তি ভিত্তিক মিটার রিডার ও ম্যাসেঞ্জারদের চাকরি নিয়মিত করনের দাবি লাগাতার কর্ম বিরতি ঘোষণা দেন।

জেলা সমিতির মিটার রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদের সভাপতি মো: আক্তার উজ্জামান, সাধারন সম্পাদক আজাবুল হক, কোষাধ্যক্ষ রতন মন্ডল, শ্রীনগনের সভাপতি আক্তার হোসেন, সিরাজদখানের মো: জাকারিয়া. টঙ্গিবাড়ি উপজেলার সভাপতি ইয়াকুব তালুকদারসহ ঐক্য পরিষদের সকল নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *