মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলায় বেতকা গ্রামের বাসিন্দা র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আবুল হোসেন (৫০) আবু নামে একজন শীর্ষ মাদক ব্যবসায়ি নিহত হয়েছেন।

নিহত আবুল হোসেন হচ্ছে গ্রেফতারকৃত নারায়নগঞ্জ এএসআই রুবেলের শশুড়। ইতোপূর্বে নারায়নগঞ্জ পুলিশ এএসআই রুবেলকে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার করে।

নিহত আবুল হোসেনের বিরুদ্ধে টঙ্গীবাড়ী থানায় মাদক সংক্রান্ত একাধিক মামলা ছিলো।

বুধবার (২১ নভেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার সোনারং এলাকায় এ ঘটনা ঘটে। র‌্যাব-১১ নারায়ণগঞ্জের উপ-পরিচালক মেজর আশিক বিল্লাহ এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, বুধবার রাত ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল টঙ্গীবাড়ির সোনারং এলাকায় অভিযান চালায়। সোনারং প্রধান সড়কের পাশে আবুল হোসেন তার বাহিনীর ৪-৫ জন সদস্য নিয়ে মিটিং করছিল।

তারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালালে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে তারা পালিয়ে গেলে আবুল হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্স রাখা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন, ৫০০ পিস ইয়াবা, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। নিহত আবুল হোসেন একজন মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় ১৮টি মামলা আছে।
সূত্র: বাংলা ট্রিবিউন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *